বৃহস্পতিবার, ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৭:১০

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ

বরিশালে এক থাপ্পড়ে দিনমজুরের মৃত্যু !

dynamic-sidebar

থাপ্পড়ের কারণে গুপ্তধনের সন্ধান জানা এক ব্যক্তির মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। নিহতের নাম দুলাল ঢালী’র (৪৫)। তিনি পেশায় দিনমজুর ছিলেন। শুক্রবার সাড়ে ৭ টার দিকে শাহজালাল সড়কের জয়নাল মিয়ার ভাড়াটিয়া বাসায় এ ঘটনা ঘটে।

তবে পুলিশের ধারনা চর থাপ্পড়ের কারণে যদি তার মৃত্যু হয়ে থাকে সেটিও স্পষ্ট নয়। কারণ মৃত দুলাল ঢালীর শরীরের বাহিরে কোন ধরনের আঘাতের চিহ্ন বা রক্ত ক্ষরণের চিহ্ন দেখা যায় না।

মৃত দুলাল ঢালীর স্ত্রী সুমী আক্তার জানান, সকাল ৬ টার দিকে তার স্বামী ও তার কয়েকজন বন্ধু গুয়াচিত্রা নামক জায়গায় গিয়েছিলেন। সেখান থেকে মাগরিবের পরে বাসায় ফিরেন। বাসায় ফিরে গোসল করেন দুলাল ঢালী। গোসল সেরে এসে বউ সুমীর কাছে দা চেয়ে বলেন জাহাঙ্গীর তাকে চড় দিয়েছে।

চড় দেয়াকে কেন্দ্র করে দুলাল ঢালী ক্ষিপ্ত হয়ে অজ্ঞাত ব্যক্তি জাহাঙ্গীরকে কুপিয়ে হত্যা করার জন্য দা চান। এ কথা বলার সাথে সাথেই দুলাল ঢালী মাটিতে লুটিয়ে পরে। পরে তাকে শেবাচিম হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এদিকে রাত সাড়ে ৯ টার দিকে ঘটনার খবর পেয়ে এয়ারপোর্ট থানার সহকারী পুলিশ কমিশনার মো: ইমরান আহম্মেদ ও এসআই অরবিন্দু ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

অপরদিকে মৃতের ভাগ্নে নিশাত জানান, তার মামার কাছে গুপ্ত ধনের সন্ধান ছিলো। গুপ্ত ধনের সন্ধানেই তার সহযোগী শাহ আলম, হারুন ও শাহিনসহ কয়েকজনে একসাথে গুয়াচিত্রা নামক স্থানে যান। গুপ্তধনকে কেন্দ্র করে তার মামা দুলাল ঢালীকে হত্যা করা হতে পারে বলে ধারনা করছেন তিনি।

এ ব্যাপারে এয়ারপোর্ট থানার সহকারী পুলিশ কমিশনার (এসি) মো: ইমরান আহম্মেদ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দুলাল ঢালীর লাশ দেখতে পান।

তবে কি কারণে তার মৃত্যু হয়েছে তা স্পস্ট বলা যাচ্ছে না। লাশের ময়নাতদন্তের জন্য শেবাচিম হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পরে বলা যাবে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net